ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা এখনো সন্তান নেননি

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা  জনপ্রিয় অভিনেতা মোস্তফা সরয়ার ফারুকীরে ভালোবেসে বিয়ে করেছেন। ২০১০ সালের ১৪ জুলাই তারা বিয়ের পিঁড়িতে বসেন। তারপর ফের দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। তারা দেশে বহুল আলোচিত এক দম্পতি ও তাদের বিয়ে হয়েছে ১০ বছরের অধিক সময়, তবে এখনো তাদের ঘরে সন্তান আসেনি। কিন্তু কি কারণে তারা এখনো সন্তান নেননি এমন প্রশ্ন অনেকের মনে। এবার এই বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।বহুল আলোচিত এক দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। একজন নির্মাতা, অন্যজন অভিনেত্রী। ২০১০ সালের ১৪ জুলাই তারা বিয়ের পিঁড়িতে বসেন। তারপর ফের দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়েন।

আরও পড়ুনঃ তিনতলা ভবন পাশের ডোবায় ধসে পড়ে ঢাকার কেরানীগঞ্জে

তাদের সুখের সংসারে কখনো কোনো খারাপ সংবাদ আসেনি। তবে সুসংবাদও আসেনি। তাদের সংসারের সবচেয়ে বড় সুসংবাদ হতে পারতো নতুন অতিথির আগমন। তা হলো না। খুব শীঘ্রই এমন কোনো সিদ্ধান্তে তারা পৌছাবে বলেও মনে হয় না।

এ নিয়ে তিশা বলেন, আপাতত অভিনয় নিয়েই ব্যস্ত আছি। সামনে নতুন সিনেমার শুটিং শুরু হবে। ভাবনায় আছে, তবে এখনি না। আসলে সন্তান নিলে যে অভিনয়ে খুব বেশি সমস্যা হবে তা আমি মনে করি না।তবে সন্তান নিলে একটা লম্বা সময় কাজের বিরতি নিতে হবে। সবকিছু মিলিয়ে ভালো খবর খুব শীঘ্রই আসতেও পারে’। তিশার এই বক্তব্যের পর সুসংবাদ শুনতে ভক্তদের আরো বেশি অপেক্ষা করতে হবে বলেই মনে হচ্ছে।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বর্তমান সময়ে অভিনয় নিয়েই ব্যস্ত সময় পার করছেন। এই জনপ্রিয় অভিনেত্রী মোস্তফা সরয়ার ফারুকীরে ভালোবেসে বিয়ে করেছেন।

জানা যায় , তিশাকে প্রথম  ফারুকী জানিয়েছিলেন তাঁর ভালোবাসার কথা। আর কাজের সূত্রে তিশা তখনো ফারুকী কে ভাইয়া বলে ই সম্বোধন করতেন তখন। ফারুকী বললেন, আমার এবং তিশা র প্রেমে এর ঘটনার কিছু প্রতিফলন আছে  সিক্সটি-নাইন নাটক টি তে। যেমন তিশাকে সরাসরি ভালোবাসার কথা জানানোর আগে ইঙ্গিত দিয়ে বলতাম, তিশা, তোমার যদি কোনো বড় বোন থাকত, তাহলে আমি তাকে বিয়ে করতাম। জবাবে তিশা ও দুষ্টুমি করে বলতেন, হ্যাঁ ভাইয়া, আমার কোনো বড় বোন থাকলে আপনার মতো একজনের সঙ্গে ই বিয়ে দিতাম তাকে।মোস্তফা সরয়ার ফারুকী একদিন সাহস করে তিশার বাসায় বিয়ের প্রস্তাব পাঠান। এরপর বিয়ে।

তারপর ফের দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। তারা দেশে বহুল আলোচিত এক দম্পতি।  এদিকে, এই অভিনেত্রী এখনো ব্যাপক জনপ্রিয়তার সাথে অভিনয় করে চলেছেন। আর তিনি অসংখ্য নাটক, টেলিফিল্ম ও সিনেমায় অভিনয় করেছেন। টিভি নাটকের মাধ্যমে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। তবে গান দিয়েই শুরু হয়েছিল তিশার পথচলা। খুব অল্প সময়ের মধ্যে তিনি সকল শ্রেণীর দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেন। তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। পাশাপাশি কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহ হল নাট্যধর্মী থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার , টেলিভিশন, ক্রীড়া নাট্যধর্মী অস্তিত্ব, নাট্যধর্মী ডুব এবং হালদা। অস্তিত্ব চলচ্চিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন এছাড়া ও তিনি ১০টি মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেছেন। তিনি তার দক্ষ অভিনয় এর মাধ্যমে অনেক পুরষ্কার অর্জন করেছেন তিনি। আর তিনি বর্তমান সময়ে এই অভিনেত্রী তার কাজ নিয়ে ব্যস্ত থাকছেন এখন।

মোস্তফা সরয়ার ফারুকী একজন বাংলাদেশী চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার এবং নাট্য নির্মাতা।তিনি বেশকিছু ভিন্ন ধর্মী ও দর্শক প্রিয় মেগা ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন। এছাড়া “ব্যাচেলর” চলচ্চিত্রটি পরিচালনার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়া ও বেশ সুনাম ধন্য ভাবে পরিচালিত হয়ে আসছে মেড ইন বাংলাদেশ , থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার ,টেলিভিশন ,পিঁপড়াবিদ্যা ,ডুবোশহর আর ও অন্যান্য সু কাজ এর মধ্য দিয়ে।  তিনি লেখক আনিসুল হকের সাথে বেশ কয়েকটি নাটকের কাজ করেছেন। অধিকাংশ ক্ষেত্রেই নাটক রচনা করেছেন আনিসুল হক এবং পরিচালনা করেছেন ফারুকী।মোস্তফা সরয়ার ফারুকী তার নিজস্ব ঢঙে নাটক, চলচ্চিত্র নির্মাণের তাগিদে তৈরি করেন “ছবিয়াল” নামে একটি সংগঠন। তিনিই এই সংগঠনের পুরোধা ব্যক্তিত্ব।

আরও পড়ুনঃ শরীফ মেলামাইন কোম্পানীর মালিকের একমাত্র ছেলে সোহানের মৃত্যু

অন্যান্য লিখাসমুহ যা আপনি জানেন না বা জানলে অবাক হবেনঃ

রূপচর্চার জন্য দারুণ কার্যকর লেবুর ফেসপ্যাক

একইসাথে রূপচর্চা রেসিপি ও রোগনিরাময়তে সেরা দুই সবজি কি আজই জেনে নিন

পালং শাক এর রূপচর্চার সাথে পুষ্টি গুনাবলি আজই জেনে নিন

চোখের পাপড়ি ঘন আকর্ষণীয় করা সহজ ঘরোয়া পদ্ধতি আসুন জেনে নেই

থানকুনি পাতায় রয়েছে সারাজীবন যৌবন ধরে রাখার বিশেষ ক্ষমতা

গ্রিন টি প্রস্তুত খাওয়ার উপযুক্ত সময় নিয়ম ও দৈনিক জীবনের সুবিধাদি

ফিট থাকতে গ্রিন টির সুবিধা অসুবিধা 

স্বাস্থ্যকর মুলা শাক রেসিপি ও অন্যান্য গুনাগুন

মাছ দিয়ে লাল শাক রান্না Mach Dia Lal Shak Recipi

উদয় সিং Dance Dewane নাচ সবাইকে হতবাক করে অশ্রুসিক্ত হন মাধুরী দীক্ষিত সহ অন্যান্য বিচারক

22 মন্তব্য