কোহলি আনুশকার ঘরে নতুন সৌভাগ্যের প্রতিক হয়ে আসল কন্যা সন্তান।

কোহলি আনুশকা কোলে  শিশু কন্যা।  সোমবার ১১ জানুয়ারি বিকেলে মুম্বাইতে কোহলিপত্নী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কোলে জন্ম নেয় শিশু কন্যা। বিরাট নিজের টুইটারে বাবা হওয়ার সুখবর দিয়েছেন নিজেই। মা এবং মেয়ে সন্তান দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন তিনি।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। যদি ও পরে একবার দুজনের ছাড়াছাড়ি হয়েছিল বলে গুজব শোনা গিয়েছিল এমনকি এরপর আবার দুজন একত্র হন, যা বিয়ে পর্যন্ত গড়ায়। ১১ ডিসেম্বর ২০১৭ সালের ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। এটি ছিল ২০১৭ সনের বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান। বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মা। এবার কন্যাসন্তানের জনক-জননী হলেন দুই তারকা।

২০২০ এর আগস্টে আনুশকা গর্ভবতী হওয়ার খবর প্রথম জনসম্মুখে আসে। অনাগত সন্তান আর স্ত্রীর পাশে থাকার জন্য অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ভারতে ফিরে আসেন তিনি। অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটি নেন ভারতীয় অধিনায়ক।

সোমবার ১১ জানুয়ারি বিকেল ৪ঃ৪৫ দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘর আলো করে এলো নতুন সৌভাগ্যের প্রতীক কন্যা সন্তান। কন্যা সন্তান হওয়ার পর খবর করেন বিরাট কোহলি নিজেই, প্রথম সন্তান এটি। পোস্টে তার লেখনি ছিল, সোমবার বিকেলে সন্তান জন্ম দিয়েছেন আনুশকা। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।

এদিকে, এর আগে নতুন সন্তানের আগমনের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলি ও আনুশকা দম্পতিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাদের লক্ষ কোটি ভক্ত সমর্থক এবং সতীর্থরা। এমনকি খবর প্রকাশের পর অন্তর্জালে শুভেচ্ছায় ভাসছেন দুই তারকা। তাই কোহলী তার পোস্ট এ শুভ কামনা জানানোর জন্য ভক্তদের প্রতি ধন্যবাদও জ্ঞাপন করেন।

এই আলোচিত দম্পতি ইতো মধ্যেই কন্যাসন্তানের নামকরণ করে ফেলেছেন বিরুশকা দম্পতি। সোশাল মিডিয়ায় জানিয়েও দিয়েছেন। দুজনের নামের সাথে মিলিয়েই একমাত্র কন্যার নাম রেখেছেন আনভি। তার অর্থ মহালক্ষী, একজন দেবির নাম।

বিরাট তার সোশাল মিডিয়ার একাউন্টগুলোতে আরও লিখেছেন, ‘আনুস্কা আর আনভি দুজনেই সুস্থ আছে। আমাদের জীবনের নতুন যাত্রা শুরু হলো। আশা করছি আপনারা আমাদের এই ব্যক্তিগত সময়টুকুর প্রতি শ্রদ্ধাশীল হবেন।’

অন্যান্য লিখাসমুহ যা আপনি জানেন না বা জানলে অবাক হবেনঃ

রূপচর্চার জন্য দারুণ কার্যকর লেবুর ফেসপ্যাক

একইসাথে রূপচর্চা রেসিপি ও রোগনিরাময়তে সেরা দুই সবজি কি আজই জেনে নিন

পালং শাক এর রূপচর্চার সাথে পুষ্টি গুনাবলি আজই জেনে নিন

চোখের পাপড়ি ঘন আকর্ষণীয় করা সহজ ঘরোয়া পদ্ধতি আসুন জেনে নেই

থানকুনি পাতায় রয়েছে সারাজীবন যৌবন ধরে রাখার বিশেষ ক্ষমতা

গ্রিন টি প্রস্তুত খাওয়ার উপযুক্ত সময় নিয়ম ও দৈনিক জীবনের সুবিধাদি

ফিট থাকতে গ্রিন টির সুবিধা অসুবিধা 

স্বাস্থ্যকর মুলা শাক রেসিপি ও অন্যান্য গুনাগুন

মাছ দিয়ে লাল শাক রান্না Mach Dia Lal Shak Recipi

উদয় সিং Dance Dewane নাচ সবাইকে হতবাক করে অশ্রুসিক্ত হন মাধুরী দীক্ষিত সহ অন্যান্য বিচারক